নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
র‌্যাব-৭ হাটহাজারী ক্যাম্পের হাতে নকল ঔষধ বিক্রি চক্রের ২ সদস্য আটক

র‌্যাব-৭ হাটহাজারী ক্যাম্পের হাতে নকল ঔষধ বিক্রি চক্রের ২ সদস্য আটক

নিজস্ব প্রতিবেদকঃ

র‌্যাব-৭ হাটহাজারী ক্যাম্পের সদস্যরা নকল ঔষধ বিক্রি চক্রের ২ সদস্যকে আটক করেছে।

রোববার (১৩ মার্চ) রাতে চট্টগ্রাম নগরীর কোতয়ালী থানাধীন ২৯ জহুর শপিং সেন্টার এর মেসার্স যমুনা মেডিসিন সপ নামে একটি ঔষধের দোকানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

এ সময় একাধিক কোম্পানীর বিভিন্ন প্রকারের ৩ হাজার ৬শ ৪১টি ভেজাল ঔষধও উদ্ধার করা হয়।

সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে নগরীর কোতয়ালী থানাধীন জহুর শপিং সেন্টারের একটি ঔষধের দোকানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। তারা দীর্ঘদিন যাবৎ ভেজাল ঔষধ ক্রয়-বিক্রয়ের সাথে জড়িত। গ্রেফতারকৃতরা হলেন-সাতকানিয়া উপজেলার দক্ষিণ কাঞ্চনা গ্রামের হিমাংশু দাসের পুত্র লিটন দাস (৪৩) এরং হাটাহাজারী পৌরসভার মোহাম্মদপুর গ্রামের মোহাম্মদ জামাল উদ্দীন চৌধুরীর পুত্র মোহাম্মদ আব্দুল আলী চৌধুরী (৩৫)।র‌্যাব-৭ হাটহাজারী ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত এসপি মো. মাহফুজুর রহমান সোমবার সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন ।

এ ব্যাপারে র‌্যাব-৭ এর জ্যেষ্ঠ সহকারী পরিচালক (মিডিয়া) নূরুল আবছার জানান, অভিযান চালিয়ে উদ্ধারকৃত ভেজাল ঔষধের প্যাকেট গুলোর মধ্য হতে নমুনা হিসেবে কয়েকটি প্যাকেটের মোড়ক উঠানোর চেষ্টা করা হলে দেখা যায় এক কোম্পানীর প্যাকেটের উপরে অন্য কোম্পানির মোড়ক লাগানো আছে। এ সময় গ্রেফতারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে যে, তারা দীর্ঘদিন যাবৎ অবৈধ ভাবে লাভবান হওয়ার জন্য ঔষধের কোম্পানীর নাম এবং গুণগত মান পরিবর্তন করে উহা আসল ঔষধ হিসাবে বিক্রয় করে আসছিল। পরে গ্রেফতারকৃতদের আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com